Saturday , June 29 2024
Breaking News
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":2,"adjust":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

কিশোরগঞ্জের ভৈরবে কুকুরের কামড়ে অন্তত ২৫ জন আহত

কিশোরগঞ্জের ভৈরবে বেওয়ারিশ একটি পাগলা কুকুরের কামড়ে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

গত মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যার পর থেকে শহরের পঞ্চবটী, ঘোড়াকান্দা, ভৈরবপুর, ফেরিঘাট ও চন্ডিবের এলাকার বাসিন্দাদের নির্বিচারে কামড়ে চলেছে কুকুরটি। এ সময় স্থানীয়রা কুকুরটি আটক করার চেষ্টা করে ব্যর্থ হয়।

স্থানীয়রা জানায়,  সন্ধ্যার পর থেকে শহরের ঐসব এলাকার পথচারিদের আচমকা কামড়াতে থাকে কুকুরটি। কুকুরটির নির্বিচার কামড়ে লোকজন আহত হতে থাকলে চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তখন লোকজন লাঠিসোটা নিয়ে কুকুরটিকে তাড়া করলে, আরও ক্ষিপ্ত হয়ে বিভিন্ন পাড়া-মহল্লায় ঢুকে নারী, পুরুষ ও শিশু-কিশোরদের কামড়াতে থাকে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. প্রভা জানান, সন্ধ্যার পর থেকে ১৮ জন কুকুরের কামড়ে আহত রোগী চিকিৎসা নিয়েছেন। তবে তাদের মধ্যে কারও আঘাতই গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

About admin

Check Also

বাংলাদেশ এখন সঠিক নেতৃত্বের কারণেই বিশ্বে রোল মডেল : স্থানীয় সরকারমন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেন, সঠিক নেতৃত্ব যদি না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *