Saturday , May 18 2024
Breaking News

ক্রিকেটে বাংলাদেশের হয়ে বিশ্বকাপ আনতে চাই: নাগরিক সংবর্ধনায় ক্রিকেটার আরিফুল

নিজেস্ব প্রতিবেদকঃ

“আমার ইচ্ছা আমি ওয়ার্ল্ডক্লাস ক্রিকেটার হবো। বাংলাদেশের হয়ে বিশ্বকাপ আনব” বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) কিশোরগঞ্জ পৌরসভার দেওয়া এক নাগরিক সংবর্ধনায় এ কথা বলেন এবার অনুর্ধ-১৯ বিশ্বকাপ আসরের আলোচিত বাংলাদেশি ক্রিকেটার আরিফুল ইসলাম ইথুন।
কিশোরগঞ্জে মেয়র কাপ আয়োজনের দাবী জানিয়ে এসময় আরিফুল বলেন, যারা উদিয়মান ক্রিকেটার তাদের আপনারা সবাই সাপোর্ট করবেন। তাহলেই নতুন নতুন প্রতিভা বের হয়ে আসবে।
নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ। এছাড়াও অনুষ্ঠানে জেলার ক্রিকেটের বিভিন্ন সংগঠনের কোচ, সংগঠক ও খেলোয়ার ছাড়াও পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র মাহমুদ পারভেজ বলেন, “ইথুন বয়সভিত্তিক সকল খেলা খেলে ১৯বিশ্বকাপেও কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। তার সাফল্যে আমরা কিশোরগঞ্জবাসী গর্বিত। সে সহ সকল ক্রিকেটারদের উৎসাহ প্রধানের জন্যই মুলত আমরা এ সংবর্ধনার আয়োজন করেছি।”
এসময় ক্রিকেটার আরিফুলের মা ফারফানা পারভীন বলেন, “আমার ছেলে আরিফুলকে ক্রিকেটের জন্য উৎস্বর্গ করলাম। আমার ছেলের জন্য সবাই দোয়া করবেন এবং সে জেনো দেশের জন্য কিছু করতে পারে এটাই আমার চাওয়া।
আরিফুল ইসলাম কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার মঠখলার জামালপুর এলাকার ব্যবসায়ী মো: আফজাল হোসেন ও গৃহীনি ফারজানা পারভীনের দ্বিতীয় সন্তান। আরিফুল ২০১৬ সালে দিনাজপুর বিকেএসপিতে ভর্তি হন। পরবর্তীতে বয়সভিত্তিক সকল ধাপ পেড়িয়ে অনুর্ধ-১৯ দলে জায়গা করে নেন। ব্যাটসম্যান হিসেবে ক্রিকেট ক্যারিয়ার শুরু করলেও পরবর্তী অফস্পিনে ভাল করায় অলরাউন্ডার হিসেবেও পরিচিতি লাভ করেন।
তবে সবচেয়ে বড় সাফল্য ধরা দেয় এবারের যুব বিশ্বকাপে। বিশ্ব আসরে সর্বচ্চ তিনটি শতক হাঁকিয়ে বাংলার আরেক ক্রিকেটার এনামুল হক বিজয়ের রেকর্ড ভাঙ্গেন। শুধু তাই নয় এবারের অনুর্ধ-১৯ বিশ্বকাপে তার শতকের উপর ভর করে বড় ব্যাবধানের জয় নিয়ে সুপার সিক্সে উঠে লাল-সবুজের জার্সিদারীরা।

About admin

Check Also

কিশোরগঞ্জের পাকুন্দিয়ার যে শিক্ষা প্রতিষ্ঠানের সবাই ফেল

নিজেস্ব প্রতিবেদকঃ কিশোরগঞ্জে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফলাফলে জেলায় গড় পাসের হার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *