Saturday , May 18 2024
Breaking News

ঢাকা বিশ্ববিদ‌্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিউজ ডেস্কঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের ২৭৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ২০২২ সালের ২০ ডিসেম্বর আংশিক কমিটি ঘোষণার দীর্ঘ ১৪ মাস পর পূর্ণাঙ্গ কমিটি পেলো ঢাবি ছাত্রলীগ।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ঢাবি ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটিতে সহ-সভাপতি পদে ৬১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১১ জন, সাংগঠনিক সম্পাদক পদে ১১ জন এবং অন্যান্য সম্পাদকীয় পদে ৩৬ জন রয়েছেন। এছাড়াও উপ-সম্পাদক পদে ১৩৭ জন, সহ-সম্পাদক পদে ১০ জন এবং সদস্য পদে ১১ জন পদ পেয়েছেন।

 

উল্লেখ্য, গত বছরের ২০ ডিসেম্বর রাতে গণভবন থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কেন্দ্রীয় কমিটির পাশাপাশি ঢাবির আংশিক কমিটি ঘোষণা দেন। তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সভাপতি হিসেবে মাজহারুল কবির শয়ন ও সেক্রেটারি হিসেবে তানভীর হাসান সৈকতের নাম ঘোষণা করা হয়। শয়ন ও সৈকতের নেতৃত্বাধীন কমিটির মেয়াদ ১৪ মাস পূর্ণ হবার একদিন আগে কমিটি পূর্ণাঙ্গ রূপ পেলো।

About admin

Check Also

কিশোরগঞ্জের পাকুন্দিয়ার যে শিক্ষা প্রতিষ্ঠানের সবাই ফেল

নিজেস্ব প্রতিবেদকঃ কিশোরগঞ্জে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফলাফলে জেলায় গড় পাসের হার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *